Ads (728x90)

Ads (728x90)

আসসালামুয়ালাইকুম। আশা করি সবাই ভাল আছেন।
আমিও ভাল আছি। ভাব্লাম আজ অনেক দিন পর লিখতে বস্লাম।ভাব্লাম আপনাদের মাঝে নতুন কিছু শেয়ার করি।
Download fastest web browser (BUILD BROWSER).(100% work),build browser,download build browser,fastest web browser,android build browser download,download build browser latest version,what is the fastest web browser for android,android web browser,fastest web browser,fastest android browser,build browser download,build browser logo,android best web browser,android browser,latest 2014 android app build browser,latest build browser,2014 best browser,android best browser,top browser ever created build browser

Android সম্পরকে জানেনা এমন মানুষ দুনিয়াতে আছে কিনা সন্দেহ।আর যে লোক টেকটিউনস এ রেগুলার ঢূকে তাদের কেউ নাই যে Android সম্পরকে জানেনা। কিন্তু Android আপ্পস সম্পরকে জানে এমন কইজন আছে। আমরা ত হাতে গনা কয়েকটা আপ্পস এর নাম জানি। এই জন্নয় আজ আপনাদের সাথে শেয়ার করব চরম একটি Android আপ্পস। আশা করি সকলের ভাল লাগবেই।
আপ্পসটি দিয়ে কি কাজ করে?
ভাই এখনি বলছি। আমরা সবাই কম বেশি অপেরা মিনি ,uc browser চালাই। সবাই চাই যে কম নেট কাটুক।তাদের জন্য় আর নাই কোন চিন্তা।কারুন নিয়া আশ্লাম সবচেয়ে ফাস্ট Android ব্রাউজার। এটার নাম হল BUILD BROWSER. এই আপ্পসটি খুব এ ফাস্ট।আপ্নি খুব সহজে এটি ব্যবহার করতে পারবেন।এটা অনেক সহজে কাজ করে এবং খুব এ ফাস্ট লোড নেয়। আপনি দরকার হলে compare করে দেখতে পারেন। সাইজ নিয়েও চিন্তা করা লাগবেনা। মাএ ৮০০kb.
আমার দেখা মতে আশলেই আক্টা ফাস্ট ব্রাউজার এটা। দেরি না করি এখন এ নামিয়ে নিন।Atleast ব্যবহার করে দেখেন কত ফাস্ট আপনার এই ব্রওসেরটি।
review
BUILD BROWSER IS THE FASTEST WEB BROWSER THAT HAVE EVER CREATED.JUST TRY IT & YOU WILL FIND THE DEFFERENCE BETWEEN OTHER BROWSERS.
THIS BROWSER IS REALLY HELPFUL IN ORDER TO LOAD FASTER.JUST TRY THIS.

Features:

  • Touch Facebook color changer
  • Add frequent sites to homepage
  • Facebook updates in browser

ডাউনলোড করে নিন এখান থেকে

সংগ্রহঃ টেকটিউনস 

Post a Comment